ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

খরুলিয়ায় প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ চুরি

শাহীন মাহমুদ রাসেল :: কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া কোনার পাড়ায় এক প্রবাসীর বসতঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (২২ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। প্রবাসীর ছোট ভাই সরওয়ার কামাল বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত প্রবাসী ইসলাম শফিক ওই এলাকার ছৈয়দ আহাম্মদের পুত্র। তিনিসহ তার দুই ভাই দীর্ঘদিন যাবত সৌদি আরবে অবস্থান করছেন বলে জানা যায়।

সরওয়ার জানায়, গত ২২ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় বসতঘর তালাবদ্ধ করে তার মা পার্শ্ববর্তী তার বোনের বাড়িতে যান। রাত সাড়ে ১২ টার দিকে সে বাড়িতে গিয়ে বসতঘরের গ্রিল, রুমের দরজা ভাঙ্গা এবং আসবাবাপত্র ও অন্যান্য মালামাল এলোমেলো অবস্থায় দেখতে পান। চোরের দল বাড়িতে কেউ না থাকার সুযোগে যে কোন সময় এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, চোরেরা বসতঘরে থাকা ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৫ হাজার টাকা, টেলিভিশনসহ মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী ও অন্যান্য মালামাল নিয়ে গেছে। এদিকে এ বিষয়টি সদর থানাকে অবহিত করা হয়েছে বলে সরওয়ার জানান।

সদর থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেন, খরুলিয়ায় প্রবাসীর বাড়ীতের চুরি হয়েছে বলে কেউ একজন ফোন করেছিলো, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: